অবশেষে খোজ মিললো ৮ দিন আগে পদ্মায় হারিয়ে যাওয়া সেই ভাই বোনের। আজ শনিবার ৩ অক্টোবর তাদের দুজনের নিথর দেহ এক সাথেই ভেসে ওঠে নদীতে। এর পর থেকেই সব জায়গায় ছড়িয়ে যায় এই সংবাদ।রাজশাহীর পদ্মা নদীতে ম’/র্মা’/ন্তিক নৌকাডুবিতে নিখোঁজ হওয়া বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রী সূচনা ও তার ছোট ভাইয়ের গ’/লি’/ত ম’/র’/দেহ উদ্ধার করেছে স্থানীয়রা।
রাজশাহী মহানগর নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি মাসুদ জানান, মরদেহ দুটি সকালে স্থানীয়রা ভাসমান অবস্থায় দেখতে পান। ম’/র’/দে’/হ দুটি নদীর তীরে থাকার কারণে স্থানীয়রা উদ্ধার করতে সক্ষম হন। পরে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স এবং পুলিশ সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন।

রাজশাহী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক জাকির হোসেন জানান, গত ২৫ সেপ্টেম্বর বিকেলে পদ্মা নদীতে ১৩ যাত্রী নিয়ে রাজশাহীর নবগঙ্গা এলাকায় নৌকাডুবির ঘটনা ঘটে।

এ সময় ১১ জনকে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করা হলেও সূচনা ও রিমন নিখোঁজ ছিলেন। ম’/র’/দে’/হ না পেয়ে দু’দিন পর উদ্ধার কার্যক্রম বন্ধ করে দেয়া হয়।

এ ঘটনায় শনিবার (২৬ সেপ্টেম্বর) মহানগরীর দামকুড়া থানায় একটি মামলা দায়ের করেছে নৌ পুলিশ। শনিবার ভোরে যেখানে নৌকাডুবি ঘটেছিল সেই স্থানেই তাদের দুই জনের অ’/র্ধ’/গ’/লি’/ত ম’/র’/দে’/হ ভেসে ওঠে।

নিখোঁজ সাদিয়া ইসলাম সূচনা আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের (এআইইউবি) বিবিএ তৃতীয় সেমিস্টারের ছাত্রী। থাকেন ঢাকার ধানমন্ডি এলাকায়। তিনি পবা উপজেলার খোলাবোনা এলাকায় চাচা জালাল উদ্দিনের বাড়িতে বেড়াতে এসেছিলেন। নিখোঁজ অন্যজন সূচনার চাচাতো ভাই রিমন। তার বাড়ি নওগাঁয়। সে অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

জানা যায় গত ২৫ শে সেপ্টেম্বর ১৩ জন যাত্রী সহ রাজশাহীতে ডুবে যায় একটি নৌকা। এর পর অনেকেকে উদ্ধার করা গেলেও শেষ পর্যন্ত উদ্ধার করা হয়নি এই দুই ভাইবোনকে। বেশ কিছুদিন ধরেই খোজ চালানো হলেও মেলেনি তাদের কোন সন্ধান। এর পর উদ্ধার কাজ সমাপ্ত করার ৮ দিন পরে আজ মিললো তাদের সন্ধান।

News Page Below Ad

আরো পড়ুন

এবার পাকিস্তানিদের ভিসা বন্ধ করলো আরব আমিরাত, জানা গেল কারন

21 November, 2020 | Hits:214

আবারো আলোচনায় পাকিস্তান আর আরব আমিরাতের সম্পর্ক। তবে এবার বেশ খানিকটা সমালোচনাও হচ্ছে এই দু’দেশের সম্পর্কে। জানা গেছে সং...

তবে কি সত্যিই ক্ষমতা ছেড়ে দিচ্ছেন রাশিয়ার প্রেসিডেন্ট পুতিন

23 November, 2020 | Hits:113

রাশিয়া পৃথিবীর অন্যতম শক্তিধর একটি দেশ। দেশটির প্রেসিডেন্ট হিসেবে নিযুক্ত রয়েছেন ভ্লাদিমির পুতিন। তার নাম সারা বিশ্বেই ছ...

ডিসেম্বর মাস এলেই এই সমাধিতে জ্বলে ওঠে আলো, জানা গেল কারন

22 November, 2020 | Hits:112

মানুষের সর্বশেষ আশ্রয়স্থল কবর বা সমাধিস্থল। একটা মানুষের জীবনের জন্ম থেকে শুরু করে মৃত্যু পর্যন্ত অনেক আশ্রয়ের খোজ থাকলে...