ক্যাসিনো বিরোধী অভিযান থেকে নিজেকে রক্ষায় দেশ ছাড়তে অনলাইন ক্যাসিনোর কান্ট্রি হেড ব্যবসায়ী সেলিম চেপে বসেছিলেন থাই এয়ারের বিমানে।অনলাইনে ক্যাসিনো পরিচালনার হোতা বলে অভিযোগ রয়েছে সেলিমের বিরুদ্ধে।
থাই এয়ারওয়েজের টিজি-৩২২ নম্বর ফ্লাইটটি ঢাকা থেকে দুপুর ১টা ৩৫ মিনিটে ব্যাংককের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা ছিল। তবে আইনশৃঙ্খলা বাহিনীর একটি ইউনিট ফ্লাইটে হাজির হলে ফ্লাইট ছাড়তে ৩টা বেজে যায়।

বিমান সূত্র জানায়, ফ্লাইটটি ছাড়ার আগ মুহূর্তে আইনশৃঙ্খলা বাহিনীর একদল সদস্য বিজনেস ক্লাসের ওই যাত্রীকে নামিয়ে নিয়ে যায়। আটক সেলিম প্রধানের কোনো রাজনৈতিক পরিচয় আছে কি না তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন্স) কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক ব্যক্তি অনলাইন ক্যাসিনো/জুয়ার সঙ্গে জড়িত। তিনি অনলাইনে ক্যাসিনোর অর্জিত আয় বিদেশে পাচার করে আসছিলেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আইনশৃঙ্খলা বাহিনীর একটি সূত্র জানায়, আটক সেলিম আওয়ামী লীগের একজন নেতা এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের ভারপ্রাপ্ত পরিচালক লোকমান হোসেন ভূঁইয়ার সহযোগী। ক্যাসিনোয় জড়িত থাকার অভিযোগে বুধবার গভীর রাতে তিনি গ্রেফতার হয়েছেন।রাজধানীর গুলশানে অবস্থিত প্রধান গ্রুপ এবং জাপান-বাংলাদেশ সিকিউরিটি প্রিন্টিং অ্যান্ড পেপারসের চেয়ারম্যান সেলিম প্রধান। এছাড়াও তিনি পি-২৪ নামে একটি ল’ ফার্মেরও মালিক।